|

লক্ষ্মীপুরে চলছে ভোট গ্রহণ, অধিকাংশ কেন্দ্রে ভোটার শূন্য

প্রকাশিতঃ ২:০৯ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের ৪টি আসনের ৪৪৬টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের নৌকার প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একে এম শাহজাহান কামাল তার নিজ কেন্দ্র লাহারকান্দি ফরিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন।

তবে ওই কেন্দ্র ছাড়া এ আসনের অন্য কোন কেন্দ্রে ভোটারের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল না। লক্ষ্মীপুর পৌরসভার অধিকাংশ কেন্দ্রেই ভোটার শূন্য দেখা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম ছিল। অধিকাংশ ভোট কেন্দ্রেই ভোটার শূন্য দেখা গেছে।। তবে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের কয়েকটি কেন্দ্রে ৫০ শতাংশ ভোটারের উপস্থিতি ছিল।

ভোট দিতে এসে বিমানমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী একটি সংগঠন। শান্তিপূর্র্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। এসময় জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যাক্ত করেন তিনি। মধ্যরাতে গুলিবিদ্ধ হয়ে নিহত ও আহতরা যুবলীগ-ছাত্রলীগের কর্মী। এ ঘটনায় তিনি বিএনপি ও জামায়াতকে দায়ী করে বিচার দাবী করেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, জেলার ৪টি আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও মহাজোটের প্রার্থীসহ বিভিন্ন রাজনৈতিক দলের ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এসব আসনে মোট ১২ লাখ ৩৩ হাজার ১৬৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ৪৪৬ টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।

এদিকে জেলা পুলিশের পক্ষ থেকে ৪৪৬ টি কেন্দ্রের মধ্যে ৩৪৬ টি ভোট কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করে এসব কেন্দ্রে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের টহলে দেখা গেছে।

দেখা হয়েছে: 893
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪