|

লক্ষ্মীপুরে চিহ্ন ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১২:৪১ পূর্বাহ্ন | মে ৩০, ২০১৮

লক্ষ্মীপুরে চিহ্ন ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। মঙ্গলবার (২৯ মে) দিনব্যাপী অভিযান চালিয়ে পৌর শহরের সমসেরাবাদ ও বাঞ্চানগর এলাকায় থেকে তাদেরকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে (ডিবি) গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলেন, মোঃ কামাল হোসেন ওরফে টিংকু কামাল (৩৪) তাকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পৌর শহরের সমসেবাদ এলাকা থেকে।

লক্ষ্মীপুরে চিহ্ন ৩ মাদক ব্যবসায়ী আটক

অপর দিকে শহরের বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে ৫২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ (ডিবি) পুলিশের হাতে ধরা পড়েন দুই বন্ধু নাছির চৌধুরী মাজেদ ও সৈয়দ নূরুল আলম টিটু। মাদক ব্যবসায়ী সবাই ক্ষমতাসীন দলের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন মঙ্গলবার রাত ১১ টায় ‘অপরাধ বার্তা’কে আটকের বিষয় নিশ্চিত করে বলেন। আটককৃতরা সবাই শহরের চিহ্ন মাদক ব্যবসায়ী। আমাদের অভিযান অব্যাহত। সাধারণ জনগণ পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করলে। সমাজ থেকে দ্রুত মাদক নির্মূল করা সম্ভব বলেই মন্তব্য করেছেন পুলিশের এ কর্মকর্তা।

দেখা হয়েছে: 1208
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪