|

লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৩ কর্মীকে মারধর করলেন নিশান

প্রকাশিতঃ ২:০৭ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:

ছ্ত্রালীগের ৩ কর্মীকে জোরপূর্বক তুলে নিয়ে নিজ বাড়িতে মারধর করার অভিযোগ উঠেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের বিরুদ্ধে।

মারধরের শিকার হওয়া কর্মীরা হলেন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ লক্ষ্মীপুর পৌর ১১ নং ওয়ার্ডের যুগ্ন আহ্বায়ক মো. রিপন (১৮), নাজমুল আহসান সাকিব (১৯) ও নজরুল ইসলাম জীবন। শুক্রবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন ছাত্র ফেডারেশন পৌর কমিটির আহ্বায়ক রায়হান হোসেন নিশাদ।

নিশাদ জানান, সদর উপজেলার জকসিন বাজার এলাকা থেকে রিপন, জীবন ও সাকিবকে জোরপূর্বক তুলে নিয়ে যায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান তাঁর নিজ বাড়িতে।

পরে সেখানে পৌর ১১ নং ওয়ার্ডের নব গঠিত ছাত্র ফেডারেশন কমিটি থেকে পদত্যাগ করতে বলে রিপনদের। তাতে অপারগতা প্রকাশ করলেই নিশান ও পাপনসহ আরো কয়েকজন এসএস পাইফ এবং লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে। পরে রিপনদের চিৎকার শুনে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা নেয় রিপনসহ আহতরা।

এ বিষয়ে ছাত্র ফেডারেশনের জেলা সহ-সভাপতি মো. ইয়াহইয়া (সোহাগ) বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। নিজ দলের নেতার মারধরের শিকার হয়ে কর্মীরা মারাত্বকভাবে আহত হয়েছে। বিষয়টি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদককে জানানো হয়েছে। পাশাপাশি সদর মডেল থানা পুলিশকেও অবহিত করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান অভিযোগ অস্বীকার করে বলেন, একটি স্বার্থনেসী মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ করছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য: গত বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যায় আকিব হোসেনকে আহ্বায়ক ও নাজমুল আহসান সাকিব, পারভেজ আলম, মারুফ আদনান, নজুরুল হোসেন জীবন, আহমেদ রিপন, মো. সজীব হোসেনকে যুগ্ন আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট পৌর ১১ নং ওয়ার্ড ছাত্র ফেডারেশনের নতুন কমিটি গঠন করা হয়।

দেখা হয়েছে: 1088
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪