|

লক্ষ্মীপুরে দেড়শতাধিক মানুষ পেল যুবলীগ নেতার খাদ্যসামগ্রী

প্রকাশিতঃ ১১:১১ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০২২

লক্ষ্মীপুরে দেড়শতাধিক মানুষ পেল যুবলীগ নেতার খাদ্যসামগ্রী

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের দেড়শতাধিক সুবিধা বঞ্চিত অসহায় পরিবারকে ঈদ উপহার হিসেবে নিত্য খাদ্রসামগ্রী দিলেন যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম। তিনি ব্যক্তিগত অর্থায়নে এ কার্যক্রমের আয়োজন করেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে পৌর শহরের লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এসব নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এতে চাল, ডাল, চিনি, পেয়াজ ও সেমাইসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী রয়েছে।

‘সংকটে, সংগ্রামে, মানবতার কল্যাণে মানবিক যুবলীগ সর্বদা নিয়োজিত” এ স্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনা মোতাবেক এ খাদ্যসামগ্রী বিতরণের করেন যুবলীগ নেতা রূপম হাওলাদার। তিনি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

যুবলীগের ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। অনুষ্ঠানে যুবলীগ নেতা রুপমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মো. আলমগীর হোসেনসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেণ, লক্ষ্মীপুরের দেড় শতাধিক সুবিধা বঞ্চিত অসহায় গরিব পরিবারের লোকজন।

যুবলীগ নেতা রুপম হাওলাদার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার ‘দারিদ্রমুক্ত বাংলাদেশ’। সেই লক্ষ্যে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনা মোতাবেক অসহায়দের মাঝে ব্যক্তিগত উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণের আয়োজন করা হয়েছে। আগামী ১০ মে অসহায়দের মাঝে ঈদ পেশাক বিতরণ করা হবে। সমাজকে দারিদ্রমুক্ত করতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

প্রসঙ্গত, গত কয়েক বছর ধরে এবং দেশের সংকট মুহুর্ত করোনাকালীন সময় থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনা মোতাবেক জেলার প্রায় ৮/৯ হাজার সুবিধা বঞ্চিত পরিবারকে অর্থ, পোশাক ও খাদ্যসামগ্রীসহ বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন যুবলীগ নেতা রুপম হাওলাদার।

দেখা হয়েছে: 104
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪