|

লক্ষ্মীপুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে ছাত্রলীগের লিফলেট বিতরণ

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

লক্ষ্মীপুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে ছাত্রলীগের লিফলেট বিতরণ

মো.রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের সফলতা তুলে ধরে লক্ষ্মীপুরে ছাত্রলীগের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে। এসময় শেখ হাসিনাকে আবারো প্রধামন্ত্রী নির্বাচিত করতে নৌকায় ভোট চাইলেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) বিকেলে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের উদ্যোগে দিঘলী বাজারে সকল শ্রেণি-পেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহিদ লিটন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরিফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, চন্দ্রগঞ্জ নাথা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও যুগ্ম-আহবায়ক আবু তালেব প্রমুখ।

এছাড়াও ছাত্রলীগের নেতাকর্মীরা মান্দারী, কুশাখালী এবং দত্তপাড়া ইউনিয়নে জনগণের সামনে সরকারের উন্নয়ন ও সাফল্যের লিফলেট বিতরণ করে নৌকার ভোট চেয়েছেন।

লিফলেটে লক্ষ্মীপুরে পাসপোর্ট অফিস, সদর হাসপাতাল ১শ থেকে ২৫০ শষ্যায় উন্নীত করণ, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের ভবন নির্মাণ ও মজুচৌধুরীর হাটে নৌ বন্দর স্থাপনের চিত্র তুলে ধরেন।

এসময় তারা সাধারণ মানুষকে নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করেন। জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ বলেন, আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রতীককে আবারো বিজয় করতে হবে। এজন্য লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা সবসময় মাঠে কাজ করে যাচ্ছে। সাধারণ লোকদের নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করছেন।

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪