|

লক্ষ্মীপুরে পথচারীদের মুখে মাক্স পড়িয়ে দিলো যুবলীগ

প্রকাশিতঃ ৩:৫১ অপরাহ্ন | মার্চ ২৪, ২০২০

লক্ষ্মীপুরে পথচারীদের মুখে মাক্স পড়িয়ে দিলো যুবলীগ

স্টাফ রিপোর্টারঃ প্রাণঘাতী ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে লক্ষ্মীপুরে পথচারী ও সাধারণ মানুষের মুখে মাক্স, হাতে হ্যান্ডওয়াশ, বাজার পরিষ্কার-পরিচ্ছন্ন করেছেন যুবলীগের নেতাকর্মী’রা।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে লক্ষ্মীপুর রামগতি সড়কের ‘মিয়ার বেড়ী হাট’ (বাজার) এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করে। পরে স্থানীয়দের মুখে মাক্স, হাতে হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোঁয়ার আয়োজন করে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ পরিবারবর্গ।

এসময় উপস্থিত ছিলেন,ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুল রাজ্জাক রাসেল, যুগ্ম-আহ্বায়ক মোঃ আহসান, মোঃ হারুন, যুবলীগ নেতা লাতু, খোকন ও শামছুসহ প্রমুখ।

জানতে চাইলে, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল রাজ্জাক রাসেল বলেন, মানুষ-মানুষের জন্য তাই করোনা-ভাইরাস প্রতিরোধে প্রতিটি মানুষকে সচেতন করতে আমার ইউনিয়ন যুবলীগ সচেতনতামূলক কাজ করে যাচ্ছি।

ইতিমধ্যে ১৭টি মসজিদের মুসুল্লিদের হাত ধোঁরা জন্য হ্যান্ডওয়াশ, সাবান ও টিস্যু বিতরণ করেছি। করোনা প্রতিরোধে সামনে নানান কর্মসূচী হাতে রয়েছে আমাদের।

দেখা হয়েছে: 396
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪