|

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ১২:০৮ পূর্বাহ্ন | মার্চ ৩০, ২০২০

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে রাস্তা পারাপার হতে গিয়ে পিকআপ ভ্যান চাপায় ওমর ফারুক (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। রবিবার (২৯ মার্চ) রাত সোয়া ১০ টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালক ও গাড়ি আটক করেছে পুলিশ। তবে চালকের নাম জানা যায়নি।

নিহত ফারুক সদর উপজেলার দত্তপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও পল্লী বিদুৎ সমিতি কার্যালয় এলাকায় ফার্ণিচারের (আল্লাহর দান অটোডোর) ব্যবসায়ী। তিনি দত্তপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ জানায়, ঘটনার সময় ফারুক রাস্তা পারাপার হচ্ছিল। এসময় নোয়াখালী থেকে রায়পুরগামী দ্রুত গতির একটি পিকআপ এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ফারুক মারা যান। পরে স্থানীয়দের সহযোগীতায় চালককে আটক ও গাড়ি জব্দ করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাওছারুজ্জামান বলেন, এ ঘটনায় চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 351
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪