|

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের দুই নেতা হাসপাতালে

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০২২

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের দুই নেতা হাসপাতালে

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে সাবেক ছাত্রলীগ নেতা কাজী মামুনুর রশিদ বাবলু (২৮) ও সাইফুল ইসলাম জিকু’র (৩৪) উপর হামলা চালানো অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। বর্তমানে তারা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে সদর উপজেলা চন্দ্রগঞ্জ বাজারের সমতা সিনেমা হলের সামনে এ হামলার শিকার হন তারা।

আহতদের দেখতে রাতে হাসপাতালে ছুটে যান সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ আলাউদ্দিন। বাবলু সাবেক চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক ও জিকু ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

চিকিৎসাধীন বাবলু ও জিকু গণমাধ্যমকে জানান, আসন্ন অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় বর্তমান চেয়ারম্যান ও ঘোড়া প্রতীকের নরুল আমিনের লোকজন এ হামলা চালিয়েছে বলে তাদের অভিযোগ। নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আইনুল আহম্মেদ তানভীর পরাজিত হওয়ার পর থেকে বর্তমান চেয়ারম্যান নরুল আমিনের লোকজন বাবলুকে হুমকি দিয়ে আসছে।

হামলায় জড়িতরা হলেন, মনির, তাজু, রিয়াজ, নোমান, আজিম ও রনিসহ ৩০-৩৫ জন। হামলার পূর্বে বাবলু ও জিকু চন্দ্রগঞ্জ থানায় গিয়েছেন নিজেদের নিরাপত্তা চাইতে। থানা থেকে ফেরার পথে প্রতিপক্ষের লোকজন পথরোধ করে তাদের ওপর হামলীয়ে পড়ে এতে বাবলু ও জিকু মাথায় আঘাতপ্রাপ্ত হন।

অভিযোগের বিষয়ে চেয়ারম্যান নরুল আমিন বলেন, হামলার ঘটনাটি শুনেছি। কিন্তু ঘটনার সাথে আমি বা আমার লোকজন জড়িত নয়। রাজনীতির প্রতিহিংসার জেরে ঘটনায় দায় আমার ওপর চাপাচ্ছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বলেন,থানা থেকে বের হয়ে যাওয়ার পর তারা হামলার শিকার হয়েছে বলে জেনেছি। ঘটনা তদন্তধীন।

দেখা হয়েছে: 292
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪