|

লক্ষ্মীপুরে প্রয়াত হকার শাহজাহানের বাড়িতে এমপির খাদ্যসামগ্রী

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০২০

লক্ষ্মীপুরে প্রয়াত হকার শাহজাহানের বাড়িতে এমপির খাদ্যসামগ্রী

স্টাফ রিপোর্টারঃ করোনা রোধে সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরে অঘোষিত লকডাউন চলায়, দিনমজুরসহ সবাই কর্মহীন হয়ে পড়েছে। চারদিকে সরকারি ও ব্যক্তি উদ্যোগে অসহায়দের সহায়তা করা হলেও লক্ষ্মীপুর ক্যান্সার রোগে নিহত সেই অসহায় পরিবারের খবর রাখেনি কেউ।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে নিজ কাঁধে খাবারের বস্তা নিয়ে সেই হকার পরিবারের পাশে দাঁড়ালে লক্ষ্মীপুর সদর-৩ আসনের এমপির প্রতিনিধি মোঃ বায়েজিদ ভুইঞা ।

এসময় নগদ দুই হাজার টাকা অর্থ সহায়তা করেন তিনি। এছাড়াও তিনি দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক।
বায়েজীদ ভূঁইয়া জানান, বিশ্বে করোনা ভাইরাস মামারি আকারে রূপ নিয়েছে। এর সংক্রামক বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে।

দেশে ও মানুষকে এ মরনব্যাধি ভাইরস থেকে সুরক্ষা রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে সচেতন হয়ে ঘরে থাকতে বলেছেন। এতে কর্মহীন অসহায়দের খাদ্যসহায়তাসহ বিভিন্ন সচেতনতা মূলক সামগ্রী বিতরণ করছেন। তারই অংশ হিসেবে নিহত হকার শাহাজানের অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

এসময় তাদের দু’হাজার টাকা অর্থ সহায়তাও দেয়া হয়। এছাড়াও তিনি লক্ষ্মীপুরের কর্মহীন পত্রিকা হকারদের খাদ্য ও নগদ অর্থ সহায়তা দেন। এসময় তিনি সবাইকে সচেতন হয়ে অপ্রয়োজনে বাড়ির বাহিরে না যাওয়ার আহ্বান জানান।

প্রসঙ্গ, লক্ষ্মীপুরের পত্রিকা হকার শাহাজাহান ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি ২০ বছর পত্রিকা বিক্রির কাজে নিয়োজিত ছিলেন। নিহত সেই হকারের মেয়ের পড়া লেখার দায়িত্ব নেন এমপি প্রতিনিধি বায়েজীদ ভূঁইয়া।

দেখা হয়েছে: 338
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪