|

লক্ষ্মীপুরে বন্ধুকে অপহরণ; পাঁচদিনেও সন্ধান মেলেনি

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৮

মো. রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে করিম হোসেন (৩০) নামে এক ওয়ার্কসপ ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে তারই দু’বন্ধু মাছুম ও খোরশেদের বিরুদ্ধে। একই রাতে ব্যবসায়ীর ওয়ার্কসপ দোকানঘরও তারা লুট করে নেয় বলে পরিবারের অভিযোগ।

এ ঘটনার লুটকৃত মালামাল উদ্ধার হলেও পাঁচদিনেও ব্যবসায়ীর সন্ধ্যান মেলাতে পারেনি পুলিশ। তবে পুলিশ বলছে অপহরণের মূল কারণ উদঘাটনে তদন্ত অব্যহত আছে। রবিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় করিমের বাবা ও বড় ভাই গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বুধবার (২৪ অক্টোবর) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের লামচরি এলাকায় বাড়ির সামনে থেকে ডেকে নেয় মাসুদ ও খোরশেদ নামে ওই যুবকের দুই বন্ধু। এ ঘটনার পর থেকে তার পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
ব্যবসায়ী করিম লামচরি গ্রামের রুহুল আমিনের ছেলে এবং স্থানীয় ওয়ার্কসপ ব্যবসায়ী। অভিযুক্ত দু’বন্ধু মাসুদ ও খোরশেদ একই গ্রামের সফিক উল্যা ও মৃত- এবায়েত উল্যার ছেলে।

ব্যবসায়ীর বাবা রুহুল আমিন ও বড় ভাই ফারুক হোসেন বলেন, বুধবার রাতে করিমকে বাড়ি থেকে ডেকে নেয় তার বন্ধু মাসুদ ও খোরশেদ। এরপর থেকে সে নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজা করেও তার সন্ধ্যান মেলেনি। ওই রাতেই দু’বন্ধু করিমের (ওয়ার্কসপ) দোকানঘর ভাংচুর করে মালামাল লুটে নেয়।

এ ঘটনায় পরের দিন (বৃহস্পতিবার) ব্যবসায়ীর বাবা রুহুল আমিন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে পুলিশ অভিযান চালিয়ে মাসুদ ও খোরশেদের কাছ থেকে লুট হওয়া মালামাল উদ্ধার করলেও পাঁচদিনেও উদ্ধার হয়নি অপহৃত ব্যবসায়ী করিম। এ ব্যাপারে অভিযুক্ত মাসুদ ও খোরশেদের বক্তব্য জানা যায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে পুলিশের উপ-পরিদশক (এসআই) আবু নাসের বলেন, এ ঘটনায় ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। মালামাল উদ্ধার করা হয়েছে। অপহৃত ব্যবসায়ীকে উদ্ধারে অভিযান অব্যহত আছে।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪