|

লক্ষ্মীপুরে বায়েজিদ ভূঁইয়ার উদ্যোগে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ২:২১ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০২২

লক্ষ্মীপুরে বায়েজিদ ভূঁইয়ার উদ্যোগে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে শ্রদ্ধা আর ভালোবাসায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবাষির্কী উদযাপন করা হয়।

দিনটি উপলক্ষ্যে শুক্রবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে শেখ কামালের প্রতিকৃতি শ্রদ্ধা, কোরআন খতম, দোয়া মাহফিল, তবারক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।

জেলা শহরে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে শেখ কামালের প্রতিৃকতিতে শ্রদ্ধা জানানো হয়। এর পর কোরআন খতম, দোয়া মাহফিল, তবারক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয় । এতে দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠপুত্র শেখ কামাল যুবসমাজের আইডল। তিনি আজীবন এ দেশের মানুষের কল্যাণে কাজ করছেন। তার দেখানো পথে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে যুবলীগের নেতাকর্মীরা মানবতার সেবায় কাজ করছে। ভবিষ্যতেও সব সময় মাঠে থাকবে, আজকের দিনে এটাই আমাদের প্রত্যাশা।

দেখা হয়েছে: 110
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪