|

লক্ষ্মীপুরে বিএনপির অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ আ.লীগ

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ন | জুন ০৫, ২০২২

স্টাফ রিপোর্টার: যেখানে বিএনপির নেতাকর্মী’রা বিশৃংখলা করবে, সেখানে রুখে দাঁড়াতে হবে মুজিব আদর্শ সৈনিকদের। এমন মন্তব্য করেছেন লক্ষ্মীপুর আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা।

শনিবার (৪ জুন) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে হত্যা ও কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় সামনে এসে সংক্ষিপ্ত আলোচনার মধ্যে দিয়ে বিক্ষোভ কর্মসূচি শেষ হয়।

সেখানে বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নশীল দেশ হিসাবে সুপরিচিত অর্জন করেছে বিশ্বব্যাপী। এ উন্নয়ন দেখে বিএনপি নেতাকর্মীরা সহ্য না করে, আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে নেমেছেন। যতই ষড়যন্ত্র করে, লাভ নেই। দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি নেতাকর্মীরা যেখানে অপশক্তি মূলক কর্মকান্ড করবে, সেখানে শক্ত হাতে দমন করা হবে তাদের।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহাজাহান কামাল (এমপি)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা এডভোকেট রাসেল মাহমুদ মান্না, মো. জসিম উদ্দিন, রুহুল আমিন মাষ্টার।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম পলাশ, পৌর সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম বাবর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, তোফাজ্জল হোসেন চৌধুরী টিটু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, রুপম হাওলাদার, রেজাউল করিম জেনি ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফসহ প্রমুখ।

দেখা হয়েছে: 99
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪