|

লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে জখম, ছেলেকে পিটিয়ে আহত

প্রকাশিতঃ ২:১৭ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০১৯

লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে জখম, ছেলেকে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে রৌকসানা বেগম বকুল (৫২) নামে এক নারীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। তাঁকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন তাঁর ছেলে ফয়সাল ভূঁইয়া।

রবিবার (৩১ মার্চ) সন্ধ্যা পৌরসভা রেহান উদ্দিন ভূঁইয়া সড়কের লাভলী পোল্ট্রি ফার্মের সামনে এই হামলার শিকার হন মা-ছেলে। আহত মা ও ছেলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালে রৌকসানার মেয়ে জলি আক্তার গণমাধ্যমকর্মীদের বলেন, আমার চাচা বাবুল ভূঁইয়াদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে আমাদের। সন্ধ্যা আমার মা’র সাথে চাচার কথা কাটা-কাটি হলে একপর্যায় চাচাতো ভাই রাব্বি ভূঁইয়া তার হাতে থাকা দা ও হাতুড়ি দিয়ে মার মাথায় মারাত্মক-ভাবে জখম করে।



এতে মা মাটিতে লুটিয়ে পড়ে। মাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন ভাই ফয়সাল। পরে স্থানীয়দের সহযোগিতা তাদের উদ্বার করে হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, রৌকসানার মাথায় রক্ত-জখম ছিলো। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেখা হয়েছে: 394
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪