|

লক্ষ্মীপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের সঙ্গে যুবলীগ নেতার মধ্যাহ্নভোজ

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | অগাস্ট ১৬, ২০২২

লক্ষ্মীপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের সঙ্গে যুবলীগ নেতার মধ্যাহ্নভোজ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে পৌরসভার (২নং ওয়ার্ড) মোল্লা বাড়ি সংলগ্ন এম এ বি আততারতীল হাফিজিয়া মাদরাসার শতাধিক শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন করেন সাবেক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও বর্তমান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী চৌধুরী মাহমুদুন্নবী সোহেল।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে এমন আয়োজন করেন।

এরআগে কুরআন খতম ও দোয়া মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের রুহের আত্নার মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা রাকিব পাটোয়ারী, সদর পূর্ব যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম জেনি, সাবেক ছাত্রনেতা রনি পাটোয়ারী, শামীম পাটোয়ারী প্রমুখ।

দেখা হয়েছে: 137
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪