|

লক্ষ্মীপুরে মানুষের ঢল নেমেছে জেল হত্যা দিবসে

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরে জেলা হত্যা দিবসে সকল পেশার মানুষের ঢল নেমেছে। শনিবার (৩ নভেম্বর) বিকেলে বালিকা বিদ্যা নিকেতন মাঠ প্রাঙ্গণে জাতীয় চার নেতার স্বরণে জেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনাসভায় ও শোক র‌্যালিতে হাজার-হাজার মানুষের ঢল নামতে দেখা যায়। এতে প্রধান অতিথি ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি।

জেলা আওয়ামীলী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চলনায় আলোচনায় সভায় বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. এ এস এম মাকসুদ কামাল, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, আওয়ামী লীগ নেতা এহসানুল কবির জগলুল জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট জসিম উদ্দিন (পিপি) প্রমুখ।

উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না।

এসময় জেলার বিভিন্ন উপজেলা, থানা, ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জেল হত্যা বাঙালি জাতির জন্য ইতিহাসের একটি কলঙ্কিত অধ্যায়। ১৯৭৫ সালের ৩ নভেম্বর স্বাধীনতা বিরোধীরা নির্মমভাবে জাতীয় চার নেতাকে হত্যা করে।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪