|

লক্ষ্মীপুরে মামলাবাজ ফুলবানুর অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ

প্রকাশিতঃ ২:৫৩ অপরাহ্ন | জুন ২১, ২০১৮

লক্ষ্মীপুরে মামলাবাজ ফুলবানুর অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ফুলবানু নামে এক তরুণী কথায় কথায় গ্রামবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে সদর উপজেলার চর রুহিতা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম পাটোয়ারি গণমাধ্যম কর্মীদের কাছে এমন অভিযোগ করেন।

মামলাবাজ তরণী চর রুহিতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের (চট্টগ্রাম) গরু ব্যবসায়ী সফিক উদ্দিনের স্ত্রী ও দুই কন্যা সন্তানের জননী।

গ্রামবাসী জামাল, রহিমা ও মনোয়ারা বেগমসহ একাধীক নারী পুরুষ বলেন, ৩-৪ বছর পূর্বে পাশ্ববর্তি একটি গ্রাম থেকে সফিক ও ফুলবানু দম্পতি নতুন বাড়ি করেন। এরপর থেকে তুচ্ছ কোন ঘটনা ঘটলেই গ্রামের সাধারণ মানুষদের বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে বলে অভিযোগ করেন তারা।

চর রুহিতা ইউনিয়ন আওয়ামীলীগ প্রচার সম্পাদক মো. আবুল কাশেম বলেন, অতিতে শান্তিপূর্ন ভাবে এ এলাকায় আমরা বসবাস করে আসছি। কিন্তুু শফিক ও ফুলবানু এলাকায় আসার পর থেকে বিভিন্ন বয়সের ছেলে মেয়েদের ঘরে জায়গা দিয়ে অনৈতিক কর্মকান্ডের কাজে লিপ্ত হয়। গ্রামবাসী প্রতিবাদ করলে তাদেরকে উল্টো মামলা দিয়ে হয়রানি করছে। তোপের মুখে পড়ে ফুলবানু লক্ষ্মীপুর শহরে একটি বাড়া বাসায় থাকেন। সেখানেও সে অসামাজিক কাজে লিপ্ত বলে গুঞ্জন শুনা যাচ্ছে।

তবে এসব বিষয় অস্বিকার করে তরুনি ও তার স্বামী বলেন, আমরা এই গ্রামে বাড়ি করার পর থেকে একটি কুচক্রি মহল আমাদের ঘরে রাত্রে বেলায় ঠিল মারে। ও দুই একবার চুরি ঘটনা ও ঘটেছে। আমরা অপরাধীদের চিহিৃত করে মামলা দায়ের করলে একটি প্রভাবশালী মহল চাঁপ প্রয়োগ করে ঐ সব মামলা খারিজ করে দেয় বলে এ দম্পতি আক্ষেপ প্রকাশ করেন।

চর রুহিতা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম পাটোয়ারি বলেন, ফুলবানু খারাপ প্রকৃতির নারী। সে কারণে অকারনে ডিবি অফিস, আদালত, থানা ও ইউনিয়ন পরিষদ অভিযোগ ও মামলা দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করছে। আমি সে নারীর সাথে কথা বলতে গেলে সে উল্টো আমাকেও মামলা দেওয়ার হুমকি দেয়।

বর্তমানে এলাকবাসী তার অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে। তাই যেকোন সময় বড় কোনো দূর্ঘটনা ঘটে যেতে পারে। তাই তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

দেখা হয়েছে: 645
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪