|

লক্ষ্মীপুরে মা ও দুই মেয়েকে হত্যার চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ৯:৩৩ পূর্বাহ্ন | অক্টোবর ০১, ২০১৮

লক্ষ্মীপুরে মা ও দুই মেয়েকে হত্যার চেষ্টার অভিযোগ

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে গাছ থেকে সুপারি পাড়াকে কেন্দ্র করে মা ও দুই মেয়েকে লোহার ছেনা দিয়ে এঁকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এসময় মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করা হয়। রবিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দক্ষিণ লামচর গ্রামের দক্ষিণালা ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলেন একই বাড়ির আবুল হোসেনের স্ত্রী হালিমা বেগম সুফিয়া, তার মেয়ে রুমি আক্তার ও ঝুমুর আক্তার। এরমধ্যে ঝুমুর করপাড়া নূরে মদিনা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ১০ শ্রেণির ছাত্রী। অভিযুক্তের নাম আবুল খায়ের ভূঁইয়া। তিনি লামচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, উপজেলার দক্ষিণ লামচর গ্রামের আবুল হোসেনের সঙ্গে আওয়ামী লীগ নেতা আবুল খায়েরের জমি নিয়ে বিরোধ চলে আসছে। আবুল হোসেন ঢাকার একটি কারাখানার শ্রমিক। তিনি ঢাকাতেই থাকেন। তার পরিবারের অন্য কোন পুরুষ সদস্য নেই। দুই মেয়েকে নিয়ে তার স্ত্রী সুফিয়া গ্রামের বাড়িতে থাকেন। প্রায়ই রাতের আঁধারে তাদের বাড়িতে ঢিল ছোঁড়া হয়। ঘটনার দিন বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক সুপারি পাড়তে যায় আবুল খায়ের ও তার ছেলে রুবেল।

এসময় তাদের বাধা দিতে গেলে সুফিয়া ও তার দুই মেয়ে মারধর করা হয়। একপর্যায়ে লোহার ছেনা দিয়ে তাদের শরীরে বিভিন্ন স্থানে এঁকে হত্যার চেষ্টা করা হয়। এসময় তার ছোট মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করে রুবেল। পরে চিৎকার দিলে স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

আওয়ামী লীগ নেতা আবুল খায়ের ভূঁইয়া বলেন, আমাদের বাগান থেকে আমার ছেলে রুবেল সুপারি পাড়তে গেছে। এসময় হালিমাসহ তার মেয়েরা আমার ছেলেকে মারধর করে। তবে তাদেরকে মারধরের ঘটনাটি সত্য নয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, তাদের তিনজনরই হাত ও গলাসহ শরীরের বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে ভর্তি রেখে তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, বিষয়টি কেউ পুলিশকে জানায়নি। লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪