|

লক্ষ্মীপুরে মা-ছেলেকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০২১

পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে গাছ থেকে আমড়া পাড়াকে কেন্দ্র করে হোসনেহারা বেগম নামে এক বিধবা নারীকে মারধর করার অভিযোগ উঠেছে তার দেবর পুত্র আরিফ হোসেনের বিরুদ্ধে।

হোসনেহারা বেগমকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন তার ছোট ছেলে রবিন হোসেনও। আহত মা-ছেলে সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

মারামারির ঘটনায় উভয় পক্ষ লক্ষ্মীপুর সদর (মডেল) থানায় লেখিত অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যা সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের পূর্ব হাসন্দী গ্রামে এ মারামারির ঘটনা ঘটে।

বিধবার ছোট ছেলে রবিন হোসেন এ প্রতিবেদকে জানান, মঙ্গলবার বিকেলে তাদের গাছ থেকে ৫টি আমড়া পাড়ে। আমড়া গাছটি তার চাচি আলেয়া বেগম তাদের দাবি করে ঝগড়া-বিবাদ করে। কিছুক্ষণ পর তার চাচাতো ভাই আরিফ হঠাৎ তার মাকে এলোপাথাড়ি কিল-ঘুসি মারে। মাকে রক্ষা করতে গিয়ে আরিফ নিজেই মারধরের শিকার হন।

বিরোধকৃত গাছটি ৭-৮ বছর পূর্বে তার বড়-ভাই আব্দুর রহিম লাগান। এতো বছর গাছটি নিয়ে কোনো বিরোধ ছিলো না। তার বাবা’রা ৩ ভাই। তার বাবা বেঁচে নেই। তবে তাদের বাপ-দাদা’র সম্পত্তি এখন বন্ট হয়নি।

এদিকে অভিযুক্ত আরিফ হোসেনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান বিরোধকৃত গাছটি তাদের। জোরপূর্বক রবিন তাদের গাছ থেকে আমড়া পাড়ে। তার মা আলেয়া বেগম বাঁধা দিলে তার মাকে মারধর করে রবিন। তারাও সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন বলেন, মারামারির ঘটনা উভয়পক্ষ থানায় লেখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 188
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪