|

লক্ষ্মীপুরে ইউপি সচিবের বিরুদ্ধে মেম্বরের অপপ্রচার

প্রকাশিতঃ ৫:৫০ অপরাহ্ন | মার্চ ১৪, ২০২১

লক্ষ্মীপুরে ইউপি সচিবের বিরুদ্ধে মেম্বরের অপ্রচার

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মিজানুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগব্যবস্থা ফেসবুকে একাধিক স্ট্যাটাস দিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে তাঁর ইউনিয়নের (৯নং ওয়ার্ডের) সদস্য (মেম্বর) মোঃ জাকির হোসেন মাসুদ।

রবিবার (১৪ মার্চ) দুপুরে সচিব মিজানুর রহমান তার কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের ডেকে অপপ্রচারের বিষয়টি নিশ্চিত করেন।

মিজানুর রহমান বলেন, মাসুদ (মেম্বর) ইউপি সদস্য জাকির হোসেন মাসুদ সবসময় অন্যায় আবদার নিয়ে পরিষদে বাকবিতণ্ডা করে। এটা তার নিত্যদিনের কাজ। ইতিমধ্যে এলজি এপসি-৩ প্রকল্পের একটি কাজ যেখানে হওয়ার কথা,সেখানে না করে মাসুদ (মেম্বর) অন্যস্থানে করে। জেলা’র (ডিএফ) মোঃ রফিকুল ইসলাম সরেজমিন কাজের তদারকি করে।

সঠিক স্থানে কাজ না করায় মাসুদ (মেম্বরের) ফাইল আটকিয়ে দেয় (ডিএফ) মোঃ রফিকুল ইসলাম। ওই থেকে মাসুদ (মেম্বর) পরিষদের সচিব মিজানুর রহমানের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। বেশ কয়েকবার মাসুদ (মেম্বর) তার ফাইল পাশ করার জন্য সচিব মিজানকে জোরপূর্বক চাপ প্রয়োগ করে এমনটাও অভিযোগ করেন মিজান। তারপর থেকে মাসুদ (মেম্বর) তার ফেসবুক ওয়ালে সচিবের বিরুদ্ধ একাধিক’বার স্ট্যাটাস দিয়ে যাচ্ছে।

তবে পরিষদের অন্য সদস্য’রা মাসুদ (মেম্বরকে) তার ফেসবুক ওয়াল থেকে আপত্তিকর স্ট্যাটাস মুছে ফেলার জন্য বারবার অনুরোধ করার পরও মাসুদ (মেম্বর) বিন্দুমাত্রও কর্ণপাত্র করেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাসুদ (মেম্বরের) ফেসবুক ওয়ালে সচিবের বিরুদ্ধে সকল আপত্তিকর স্ট্যাটাস রয়েছে।

ইতিমধ্যে ইউপি সচিব মিজানুর রহমান জেলা প্রশাসক (ডিসি) ও উপজেলার নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) কাছে লিখিতভাবে বিষয়টি জানাবেন বলে গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেন।

দেখা হয়েছে: 658
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪