|

লক্ষ্মীপুরে যানজট সৃষ্টি করে আ’লীগের এমপি প্রার্থী নয়নকে বরণ

প্রকাশিতঃ ১০:২২ অপরাহ্ন | মার্চ ১৬, ২০২১

লক্ষ্মীপুরে যানজট সৃষ্টি করে আ'লীগের এমপি প্রার্থী নয়নকে বরণ

মো:-রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে যানজট সৃষ্টি করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রায়পুর আসনের উপ-নির্বাচনের নৌকা প্রতীকের (এমপি’র) মনোনীত প্রার্থী এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়নকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী’রা। এসময় ঢাকা রায়পুর মহাসড়কে দীর্ঘক্ষণ যানজট সৃষ্টি হয়। ফলে চরম দুর্ভোগে পড়েন জনসাধারণ।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর সাড়ে ১২ টা থেকে ২টা পর্যন্ত সদর উপজেলার দালাল-বাজারে সদর থানা আওয়ামী লীগের আয়োজনে এক পথসভা মিলিত হয়।

লক্ষ্মীপুরে যানজট সৃষ্টি করে আ'লীগের এমপি প্রার্থী নয়নকে বরণ

স্কুল-কলেজ বন্ধ হলেও বেশ কয়েকজন ছাত্রীদের হাতে ফুল দিয়ে এমপি প্রার্থী নয়নকে বরণ করে নিতে দেখা গেছে।

প্রসঙ্গত: লক্ষ্মীপুর দুই রায়পুর আসনের সংসদ সদস্য কাজী শহীদুল ইসলাম পাপুল মানব-পাচারের দায়ে বর্তমানে কুয়েত আদালতে বন্দী হয়েছেন। ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় আসনটি শূন্য করে দেয়। আগামী ১১ এপ্রিল এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

লক্ষ্মীপুরে যানজট সৃষ্টি করে আ'লীগের এমপি প্রার্থী নয়নকে বরণ

পথ-সভাতে (এমপি) প্রার্থী নূর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, দীর্ঘ দুই’বছর থেকে এ আসনটি উন্নয়ন থেকে বঞ্চিত। শেখ হাসিনা তাকে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছেন। বিপুল ভোটে নির্বাচিত হয়ে রায়পুরবাসীর পাশে থেকে সকল উন্নয়ন মূলক কাজ করে যাবেন এমন প্রতিশ্রুতি দেন পথসভাতে।

তিনি আরো বলেন, সাধারণ মানুষ তাদের সুখদুঃখের কথা শেয়ার করার জন্য এমপিদের দায়ে-দায়ে যেতে হয়। তিনি এমপি হলে প্রতিমাসে একদিন করে জনগণের খোঁজখবর নিবেন।

লক্ষ্মীপুরে যানজট সৃষ্টি করে আ'লীগের এমপি প্রার্থী নয়নকে বরণ

দেখা হয়েছে: 348
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪