|

লক্ষ্মীপুরে ‘যুবলীগ-ছাত্রলীগ’ পেল টিপু উপহার সামগ্রী

প্রকাশিতঃ ১২:০৯ পূর্বাহ্ন | মে ০৬, ২০২০

লক্ষ্মীপুরে 'যুবলীগ-ছাত্রলীগ' পেল টিপু উপহার সামগ্রী

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পেল জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্ উদ্দিন টিপুর ত্রাণসামগ্রী উপহার।

মঙ্গলবার (০৫ মে) সকালে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের অস্থায়ী কার্যালয় মিয়ারবেড়ীতে ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ডেকে এনে টিপুর পক্ষ থেকে এ ত্রাণসামগ্রী উপহার দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলো, সাবেক ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া,যুবলীগের আহ্বায়ক আব্দুল রাজ্জাক রাসেল,যুগ্ম-আহ্বায়ক মোঃ হারুনুর রশিদ,আহসান উল্লাহ হাসান ও যুবলীগ নেতা জিকু।

জানা গেছে, সালাহ্ উদ্দিন টিপু সদর উপজেলার ২১টি ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের প্রতিটি ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য ত্রাণসামগ্রী উপহার হিসাবে পাঠিয়েছেন।

করোনা-ভাইরাস প্রাদুর্ভাব থেকে টিপু তাঁর উপজেলার প্রতিটি ইউনিয়নের হাট-বাজার থেকে শুরু করে প্রত্যেক স্থানে গণসচেতনতামূলক লিফলেট, হ্যান্ড-মাইক নিয়ে সর্তক বার্তা, সুরক্ষিত পোশাক, অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ও রকমারি শাক-সবজি বিতরণ, মধ্যবিত্তদের জন্য হট-লাইন চালু।

তাঁর এমন মানবিক কাজ দেখে লক্ষ্মীপুর জেলা ব্যাপী থেকে শুরু করে নেট দুনিয়া প্রশংসার জোয়ারে ভেসে উঠেছেন টিপু।

টিপুকে অনুসরণ করে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুল রাজ্জাক রাসেল ও তার কমিটির সবাইকে সাথে নিয়ে ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন।

দেখা হয়েছে: 313
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪