|

লক্ষ্মীপুরে মানুষকে সচেতন করতে রাজপথে প্রশাসন

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ন | জুলাই ২৩, ২০২১

স্টাফ রিপোর্টার: দেশব্যাপী টানা ১৪ দিনের জন্য নতুন করে কঠোর বিধিনিষেধ বেঁধে দিয়েছে সরকার। তার ধারাবাহিকভাবে প্রথম দিনে লক্ষ্মীপুরে কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন করতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী সদস্য’রা।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬ টা লক্ষ্মীপুর জেলা শহরে সকল প্রকার যানবাহন বন্ধ রয়েছে। এ ছাড়া সব বিপণিবিতানও রয়েছে বন্ধ। লকডাউন সর্বাত্মকভাবে পালনের জন্য জেলা প্রশাসনের পাশাপাশি জেলা পুলিশ ব্যাপক কাজ করে যাচ্ছে।

এদিকে দুপুরে জেলা প্রশাসক মো: আনোয়ার হোসাইন আকন্দ, পুলিশ সুপার এ.এইচ এম কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ও সদর উপজেলা ভূমি কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুনসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা’রা লকডাউন বাস্তবায়ন করতে রাজপথে নেমে মানুষকে সচেতন করতে দেখা গেছে।

লক্ষ্মীপুরে মানুষকে সচেতন করতে রাজপথে প্রশাসন

লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, জেলাব্যাপী লকডাউন কার্যকর করতে জেলা পুলিশ সকলের সাথে সমন্বিতভাবে কাজ করছে। লকডাউন সফল করতে জেলার সবকয়টি থানায় চেক পোস্ট বসানো রয়েছে। বিনা প্রয়োজনে যেন কেউ ঘরের বাহির বের না হন সে জন্য কাজ করছে পুলিশ। আর যদি প্রয়োজনে বের হতে হয়, তাহলে অবশ্যই স্বাস্থ্যবিধি মানতে হবে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ জানান, লকডাউন বাস্তবায়নের জন্য কঠোর অবস্থানে রয়েছে লক্ষ্মীপুর জেলা প্রশাসন। লকডাউনের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধে শুরু হওয়া দুই সপ্তাহব্যাপী লকডাউনের শেষ পর্যন্ত কঠোর অবস্থানে থাকবে লক্ষ্মীপুর জেলা প্রশাসন।

দেখা হয়েছে: 195
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪