|

লক্ষ্মীপুরে রিফাত হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | জুন ২৯, ২০১৯

লক্ষ্মীপুরে রিফাত হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরে প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে স্ত্রীর দেওয়া গরম তেলে ঝলসে গিয়ে স্বামী দিদার হোসেন ও বরগুনায় শাহ নেওয়াজ রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। এসময় হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানানো হয়।

শনিবার (২৯জুন) বিকেলে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে মানবাধিকার উন্নয়ন ফোরাম, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা, স্বেচ্ছাসেবী সংগঠন ধ্রুবতারা, বিকেবি ক্লাব, অনলাইন একটিভেটিস ফোরাম, অগ্রযাত্রা ফাউন্ডেশন ও প্রেরণা মডিভেশনের উদ্যোগে এ আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর মানবাধিকার উন্নয়ন ফোরামের আহ্বায়ক মমতাজ বেগম, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার লক্ষ্মীপুর জেলা সভাপতি মিজানুর রহমান, সমন্বয়কারী নুর মোহাম্মদ, বিকেবি ক্লাবের সভাপতি ইসমাইল খান সুজন, অগ্রযাত্রা ফাউন্ডেশনের পরিচালক সৈয়দ নুর হোসেন ফাহাদ ও প্রেরণা মডিভেশনের সভাপতি নাহিদ আলম প্রমুখ।

বক্তারা বলেন, দেশে আজ মানবতা নেই। দেশব্যাপী বেড়ে চলেছে দুঃসাহসিক হত্যাকান্ড। এসব হত্যাকান্ডের বিচারিক কার্যক্রমেরও কোন গতি নেই। গ্রেফতার হলেও জামিনে এসে আবার অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত হয় অপরাধীরা। এসময় লক্ষ্মীপুরে স্ত্রীর গরম তেলে ঝলসে গিয়ে স্বামী দিদার ও বরগুনায় প্রকাশ্যে কুপিয়ে রিফাত হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানানো হয়।

প্রসঙ্গত, গত ১৭ জুন ভোরে লক্ষ্মীপুর সরকারি কলেজ রোড এলাকার একটি ভাড়া বাসায় ঘমুন্ত স্বামী দিদার হোসেনের শরীর ঝলসে দেয় স্ত্রী জহুরা বেগম। ১০ দিন পর তিনি মারা যান। ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে শাহ নেওয়াজ রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

লক্ষ্মীপুরে রিফাত হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

দেখা হয়েছে: 549
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪