|

লক্ষ্মীপুরে শেখ হাসিনার উপহার পেলো আবিরনগরবাসী

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০২০

লক্ষ্মীপুরে শেখ হাসিনার উপহার পেলো আবিরনগরবাসী

স্টাফ রিপোর্টার: অদৃশ্য এক শক্তি পুরো পৃথিবীকে থমকে দিয়েছে। প্রতিদিন ‘করোনা-ভাইরাস’ আক্রান্ত হয়ে প্রাণ হারাচ্ছে শত-শত মানুষ। হাজার-হাজার মানুষ হাসপাতালে চিকিৎসাধীন আছেন করোনা আক্রান্ত হয়ে।

বাংলাদেশেও চলছে লক-ডাউন। সরকার টানা সাধারণ ছুটি ঘোষণা করেছে ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে। ফলে কর্মহীন মানুষ গুলো গৃহবন্দী হয়ে মানবেতর জীবন-যাপন করে।

শেখ হাসিনা সরকার দেশ-জুড়ে এসব গৃহবন্দী ও অসহায় মানুষের তালিকা করে ‘ঘরে-ঘরে’ ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছে। জনপ্রতিনিধিদের মাধ্যমে।

এমনি তালিকা করে লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে কর্মহীন মানুষের তালিকা করে পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশু পাটোয়ারী।

বুধবার (২২ এপ্রিল) বিকেলে শেখ হাসিনার উপহার নিয়ে জেলা শহরের আবিরনগর গ্রামে হাজির হন ইউপি চেয়ারম্যান। ১ম ধাপে ২য় দিনে ১৩২ পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, লাহারকান্দি ইউনিয়ন পরিষদ সচিব মোঃ মিজানুর রহমান, উদ্যোক্তা মোঃ আরজু, ইউপি সদস্য আব্দুল শহীদ, আওয়ামী লীগ নেতা মোঃ আবুল বাশার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ তফসির আহম্মদ ও যুবলীগ নেতা মোঃ লিটনসহ প্রমুখ।

দেখা হয়েছে: 667
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪