|

লক্ষ্মীপুরে স্কুল-শিক্ষক আবদুল জব্বারের রোগমুক্তিতে দোয়া

প্রকাশিতঃ ৫:১৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০২১

লক্ষ্মীপুরে স্কুল-শিক্ষক আবদুল জব্বারের রোগমুক্তিতে দোয়া

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মৌলভি আবদুল জব্বারের রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়েছে। তিনি জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাছিবুর রহমানের বাবা।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পরিবারের পক্ষ থেকে শহরের আবদুল গণি দৃষ্টি প্রতিবন্ধী ব্রেইল হাফিজিয়া ও ফোরকানিয়া মাদ্রাসায় এ আয়োজন করা হয়। পরে দুপুরে ৪ জন শিক্ষক, একজন খাদেম, ১৯ জন প্রতিবন্ধী শিক্ষার্থী ও বাবুর্চিকে মধ্যাহ্নভোজ করানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির নেতাএডভোকেট হাছিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ। এসময় তারাও শিক্ষার্থীদের সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন।

এ ব্যাপারে আবদুল জব্বারের মেঝো ছেলে হাছিবুর রহমান বলেন, বাবার বয়স ১০০ ছুঁই ছুঁই। বার্ধক্যজনিত রোগে তিনি অসুস্থ্য। তার রোগ মুক্তিতে দোয়া ও মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। একই সঙ্গে বিএনপি ও অঙ্গসংগঠনের অসুস্থ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়।

দেখা হয়েছে: 209
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪