|

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় তৃতীয় শ্রেণীর নিহত: ক্ষুদ্ধ শিক্ষার্থীরা

প্রকাশিতঃ ১২:৪৮ পূর্বাহ্ন | এপ্রিল ২৯, ২০১৯

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় তৃতীয় শ্রেণীর নিহত ক্ষুদ্ধ শিক্ষার্থীরা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে একটি পণ্যবাহী পিকআপ ভ্যান চাপায় ইয়াসিন (৯) নামে তৃতীয় শ্রেণীর এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। (আজ) সকালে ভোলা-বরিশাল সড়কের শাকচর এলাকার হামিদ মিয়াজী দাখিল মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইয়াসিন শাকচর এলাকার বাবুল হোসেনের ছেলে।

এদিকে এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়কে গাছের গুড়ি ও ব্যাঞ্চ ফেলে রেখে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে রাখে। এতে ঘন্টাব্যাপী ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ে তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু এ ঘটনায় ব্যবস্থা গ্রহণ ও মাদ্রাসার সামনে স্প্রিটব্রেকার দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মাদ্রাসা ছাত্র ইয়াসিন পরীক্ষা দিতে মাদ্রাসার আসছিলো। এসময় মাদ্রাসার সামনে রাস্তা পারাপর হতে গেলে লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা একটি পণ্যবাহী পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়র তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ পিকআপ ভ্যানটি আটক করলেও চালক পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন চৌধুরী টিটু জানান, পিকআপ চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেছিলো। বিষয়টি সমাধানের আশ্বাস দিয়ে অবরোধ তুলে দেওয়া হয়।

দেখা হয়েছে: 306
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪