|

লক্ষ্মীপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের একযুগ পূর্তি

প্রকাশিতঃ ৫:৩৬ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৮

লক্ষ্মীপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের একযুগ পূর্তি

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
নানা আয়োজনে লক্ষ্মীপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের একযুগ পূর্তি উদযপান করেছে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা।

এ উপলক্ষে শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে শিক্ষার্থীদের সংগঠন আলপিয়া’র উদ্যোগে ক্যাম্পাস প্রাঙ্গনে আলোচনা সভার আয়োজন করা হয়। এরআগে একটি বর্ণাঢ্য র‌্যালি ক্যাম্পাস এলাকা প্রদক্ষিন করে। র‌্যালি শেষে বেলুন উড়িয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। জেলা ছাত্রলীগের সভাপতি ও আলপিয়া’র সভাপতি শাহাদাত হোসেন শরীফের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের শিক্ষক রেজাউল করিম জেনির সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামীলগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী এম আলাউদ্দিন, জেলা বিএমএ সভাপতি আশফাকুর রহমান মামুন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ।

অনুষ্ঠান শেষে সেরা শিক্ষার্থীদের মাঝে সম্মননা ক্রেষ্ট তুলে দেন অতিথিরা। প্রতিষ্ঠার একযুগ পূর্তি উপলক্ষে সন্ধ্যায় শিক্ষার্থীদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

লক্ষ্মীপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের একযুগ পূর্তি

দেখা হয়েছে: 506
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪