|

লবন খাইয়ে শিশু হত্যায় আটক ৩ মামলা হয়নি তিন দিনেও

প্রকাশিতঃ ১২:২৯ পূর্বাহ্ন | এপ্রিল ২৩, ২০১৯

লবন খাইয়ে শিশু হত্যায় আটক ৩ মামলা হয়নি তিন দিনেও

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার প্রেমতলায় বিমল চন্দ্র মন্ডলের একমাত্র শিশু পুত্র গোবিন্দ্র চন্দ্র মন্ডল কে (২ মাস) শনিবার লবন খাইয়ে হত্যা করা হয়। তাৎক্ষনিক ৫ জনকে গ্রেপ্তার করে।

পরে তিনজনকে আটক রেখে দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয় পালং মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো, নিহত শিশুর ফুপাতো বোন মেঘা (১৭) ফুপু শিখা ও চাচাতো দাদী চপলা রাণী মন্ডল। তিনদিন ধরে আটক করে রাখলেও মামলা হয়নি এখনো।

সোমবার (২২ এপ্রিল) মৃত শিশুর দাদা লক্ষী নারায়ণ প্রতিবেদককে জানান, সেই দিন তার মেয়ের ঘরের নাতীন মেঘা (১৭) ঘরে ছিলো। বিমলের স্ত্রী ঘরে ঢোকার পর সে বের হয়ে যায়। তিনি পুলিশের জিঙ্গাসাবাদে এই কথায় বলেছেন বলে জানান।

এদিকে শোকে পাথর মা দিপা বলেন, অপরাধী যেই হোক, আপনারা সনাক্ত করে তাকে শাস্তি দেন।

সোমবার (২২ এপ্রিল) রাত ৮ টায় এ বিষয়ে পালং থানার তদন্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, মামলার স্বার্থে অনেক কিছু বলা যায়না। তবে মামালা প্রক্রিয়াধীন রয়েছে। শিশুটির ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না কিভাবে হত্যা করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার ২০ এপ্রিল শনিবার সকাল ১০ ঘটিকার সময় দুই মাস বয়সী একমাত্র শিশুকে ঘরে ঘুমে রেখে গোসল করতে যায় শিশুটির মা দিপা রানি ,গোসল শেষে ঘরে ফিরে সন্তানকে না পেয়ে চিৎকার দিয়ে শিশুকে খুঁজতে থাকে, চিৎকার শুনে আশ-পাশের বাড়ির লোকজন খোজাখুজি শুরু করে, একপর্যায় বিমলের বড় বোন গিতা রানী মন্ডল শিশুটিকে ঘরের বারান্দার খাটের এক কোনে ওয়ালক্লথের মধ্যে পেচানো মুখে এবং নাকের মধ্যে লবন ঢুকানো অবস্থায় পেয়ে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষনা করে।

দেখা হয়েছে: 307
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪