|

ময়মনসিংহে নারী প্রতারক বীমা কর্মকর্তা লাকী খাঁন হাজতে

প্রকাশিতঃ ২:২৭ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০১৮

লাকী-খাঁন-হাজতে-Mymensingh female fraud officer Lucky Khan custody (2)

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গ্লোবাল এনঅারবি ইন্সুরেন্স কোম্পানীর প্রতারক নারী কর্মকর্তা লাকী খাঁনকে অাদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে।

উল্লেখ্য, এই নারী বীমা কর্মকর্তা লোভনীয় চাকুরীর কথা বলে নান্দাইল, ঈশ্বরগঞ্জ ও তাড়াইল উপজেলায় শাখা অফিস খুলে কয়েকশত বেকার যুবক যুবতির কাছ থেকে জামানত স্বরুপ কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে ২৩ এপ্রিল অাটক করে। নান্দাইল থানায় তাঁর বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়।

মামলায় লাকী খাঁনসহ স্থানীয় দুই সহযোগী উপজেলার রসুলপুর গ্রামের স্বামী স্ত্রী স্বপন মিয়া ও তার স্ত্রী রুপালী অাক্তারকে অাসামী করা হয়। অপর দুই অাসামী পলাতক রয়েছে। মঙ্গলবার বিকালে অাসামী লাকী খাঁনকে পুলিশ ১০দিনের রিমান্ড প্রার্থনা করে অাদালতে সোপর্দ করে।

বুধবার অাদালতে হাজির করা হলে, বিজ্ঞ বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠায় বলে মামলার তদন্ত কর্মকর্তা নুরুল হুদা জানান

উল্লেখ্য, প্রতারক এই নারী গ্লোবাল এনঅরবি ইন্সুরেন্স বীমা কোম্পানীর এডি এম বলে দাবী করে নিজেকে। তার বাড়ি নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার দক্ষিণ রসুলপুর গ্রামের জনৈক অাব্দুস সালামের কন্যা ও সে বিবাহিত বলে জানা গেছে।

দেখা হয়েছে: 870
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪