|

কলাপাড়ার লালুয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শওকত হোসেন চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | জুলাই ২৫, ২০১৮

কলাপাড়ার লালুয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শওকত হোসেন চেয়ারম্যান নির্বাচিত

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ার পায়রা বন্দর লাগোয়া লালুয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী শওকত হোসেন বিশ্বাস (তপন বিশ্বাস) ঘোড়া প্রতীক নিয়ে ৪৭৩৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের জসিম উদ্দিন হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৩৭৭৩ ভোট। সকাল থেকেই বৈরি আবহাওয়া উপেক্ষা করে ভোটারদের ব্যাপক উপস্থিতিতির মধ্য দিয়ে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।

লালুয়ার বাঁধভাঙ্গা জনপদের ভোটারদের উৎসাহ, উদ্দীপনা এবং উপস্থিতির মধ্য দিয়ে বুধবার (২৫ জুলাই) সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ সম্পন্ন হয়। প্রিজাইডিং অফিসারদের দেয়া তথ্য মতে এখানকার মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৮১৫। মোট প্রাপ্ত ভোট নয় হাজার নয় শ’ ৩৪ ভোট। ভোট প্রদানের শতকরা হার ৮৪ ভাগ।

নির্বাচনে চার জন চেয়ারম্যান প্রার্থী ছাড়াও সাধারণ মেম্বার পদে ৩৬ জন এবং সংরক্ষিত আসনে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্ধী ছিলেন। নির্বাচনকে ঘিরে নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা নেয় নির্বাচন কমিশন। ছিল প্রয়োজনীয় সংখ্যক ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, র‌্যাব ও বিজিবির উপস্থিতি।

দেখা হয়েছে: 632
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪