|

লৌহজং নিখোঁজের ১৭দিন পর বৃষ্টি অাক্তারের কঙ্কাল উদ্বার

প্রকাশিতঃ ১১:২৫ পূর্বাহ্ন | অক্টোবর ০৮, ২০১৮

লৌহজং নিখোঁজের ১৭দিন পর বৃষ্টি অাক্তারের কঙ্কাল উদ্বার

মোঃ ফয়সাল হাওলাদার লৌহজং ঘুরে এসেঃ

মুন্সীগন্জের লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের করার বাগ গ্রামের মালোশিয়া প্রবাসী হারুন শেখের স্ত্রী বৃষ্টি অাক্তার (১৯) এর নিখোঁজের ১৭ দিন পর কঙ্কাল উদ্বার করেছে লৌহজং থানা পুলিশ।

রবিবার দুপুরে উপজেলা খিদিরপাড়া ইউনিয়নের করার বাগ গ্রামের একটি ধইনচা ক্ষেত থেকে তার কঙ্কাল উদ্বার করা হয় বলে জানায় এলাকা বাসি। এক সন্তানের মা বৃষ্টি অাক্তার নিখোঁজের পর শশুড় কুদ্দুস শেখ গত ২০ সেপ্টেম্বর লৌহজং থানায় একটি সাধারন ডায়েরি করেন। অাভিযোগ পেয়ে বৃষ্টি অাক্তারের সন্ধানে মাঠে নামে লৌহজং থানা পুলিশ।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনর্চাজ ওসি লিয়াকত অালী জানান করার বাগ গ্রামের একটি ধইনচা ক্ষেতে মানুষের কঙ্কাল বা হাড়গোড় পরে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে কঙ্কাল টি উদ্বার করে।

এ কঙ্কাল নিখোঁজ গৃহবধু বৃষ্টি অাক্তারের বলে প্রাথমিক ভাবে প্রমাণিত হয়েছে। কি কারণে তার মৃত্যু হয়েছে  তা তদন্ত করে বের করা হবে বলে জানান। কঙ্কাল টি ময়না তদন্তের জন্য মুন্সীগন্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে। এক বংসর অাগে হারুন শেখের সঙ্গে বৃষ্টির বিয়ে হয়। বিয়ের পরেই হারুন মালোশিয়া চলে যায়।

দেখা হয়েছে: 619
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪