|

শম্ভুগঞ্জ বেদে বস্তিতে জেলা পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৫:৪৭ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২০

শম্ভুগঞ্জ বেদে বস্তিতে জেলা পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ শম্ভুগঞ্জ ব্রীজের পাশে ভাসমান বেদে বস্তিতে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান। জেলা পুলিশ তাদের রেশন ও নিজেদের ব্যাক্তিগত তহবিল থেকে এ সহায়তা সামগ্রী বিতরণ করেন।

৩১ মার্চ মঙ্গলবার বিকালে শম্ভুগঞ্জ বেদে সম্প্রদায়ের ভাসমান ঝুপড়ি ঘরে ঘরে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল এমন খাদ্য সামগ্রী পৌছে দেয় জেলা পুলিশ।

পুলিশ সুপার বলেন, আজকে আমরা যাদের সহায়তা করলাম তারা প্রকৃতপক্ষেই নিত্যদিন উপর্জন করে জীবন চালানোদের মতো মানুষ। বৈশ্বিক শক্তি করোনা ভাইরাসের সংক্রমনে মানব জীবন যখন থমকে যাচ্ছে ওদের জীবন তখন অচল হয়ে পড়েছে। এই মানুষগুলোর পাশেও আমাদের দাড়াঁতে হবে।

শম্ভুগঞ্জ বেদে বস্তিতে জেলা পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

তিনি বলেন,আমরা সংক্রমণের তৃতীয় ধাপে প্রায় পৌঁছে গিয়েছি। এখন দরকার সর্বাধিক সতর্কতা ও কোয়ারেন্টিন। দরকার সামাজিক দুরত্ব শতভাগ নিশ্চিতকরণ। তাই যতটা সম্ভব ঘরে থাকবো, নিজে সুস্থ থাকবো অন্যকেও সুস্থ রাখবো।

সহায়তা সামগ্রী বিতরণ শেষে পুলিশ সুপার কোতোয়ালী, ডিবি ও ট্রাফিক পুলিশের টিম নিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। পুলিশ ভ্যান থেকে মাইকিং করে করোনা প্রতিরোধে করণীয় নিয়ম মেনে চলার কথা বলা হয়।

এসময় পুলিশ সুপারের সাথে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি হুমায়ন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, কোতোয়ালী ওসি মাহমুদুল ইসলাম, ওসি ডিবি শাহ কামাল আকন্দ, ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান প্রমুখ।

শম্ভুগঞ্জ বেদে বস্তিতে জেলা পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

দেখা হয়েছে: 348
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪