|

শরীয়তপুরের ৩টি আসনেই নৌকার বিজয়

প্রকাশিতঃ ২:০৮ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৯

মোঃ মহসিন রেজা,শরীয়তপুরঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ শরীয়তপুর ১, ২ ও ৩ এ তিনটি আসনে বরাবরই বাংলাদেশ আওয়ামীলীগ বিজয়ী হয়ে আসছে এবারো সে ঘটনার ব্যাতিক্রম কিছু ঘটেনি। শরীয়তপুরের এ তিনটি আসনে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই ৩০ ডিসেম্বর রবিবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহন হয়।

এ তিনটি আসনে যারা সংসদ সদস্য নির্বাচিত হলেনঃ শরীয়তপুর-১ পালং জাজিরা মোঃ ইকবাল হোসেন (অপু) মিয়া, শরীয়তপুর-২ নড়িয়া সখিপুর  একেএম এনামূল হক (শামীম) শরীয়তপুর-৩ ডামুড্যা, ভেদর গঞ্জ, গোসাইরহাট আলহাজ্ব নাহিম রাজ্জাক তিনি টানা দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

এছাড়া শরীয়তপুর ১ ও ২ আসনের নির্বাচিতরা এই প্রথমবার প্রতিদ্বন্দ্বিতা করে প্রথমবারই বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হন।

জেলা প্রশাসকের সভাকক্ষে বেসরকারীভাবে নৌকা প্রতীককে বিজয়ী ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা কাজী আবু তাহের।
ফলা ফলঃশরীয়তপুর-১ নৌকা ২৭২৯৩৪ নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতপাখা ১৪২৭, শরীয়তপুর-২ নৌকা ২৭২৩৮১ নিকটতম রয়েছে ধানের শীষ ২২১৫, শরীয়তপুর-৩ আসনে নৌকা ২০৭২১৮ নিকটতম ছিলেন হাতপাখা ২৭৪১ ভোট পেয়ে বেসরকারীভাবে তিনটি আসনে বিজয়ী হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক।

এদিকে, শরীয়তপুরের ৩টি আসনের মধ্যে শরীয়তপুর-১ পালং জাজিরার নৌকার প্রার্থী ইকবাল হোসেন অপু মিয়া সর্বোচ্চ ২৭২৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪