|

শরীয়তপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-৩০

প্রকাশিতঃ ৩:৪১ অপরাহ্ন | জুন ০১, ২০২২

শরীয়তপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-৩০

মো.মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিনোদপুর ইউনিয়নের আধিপত্য বিস্তার নিয়ন্ত্রণ করতে, শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ সাকিদারের সমর্থকদের মধ্যে ৩১ মে মঙ্গলবার সকাল ৭টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।

তারা আরো জানান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং স্থানীয় এমপি’র সমর্থক সরোয়ার হোসেন খান, কোব্বাছ মাদবর, কুদ্দুস মোল্লা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের সমর্থক লিটন মুন্সী, সফি বেপারী ও আনোয়ার মোল্লার নেতৃত্বে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

সংঘর্ষে পুলিশের এসআই বিশ্বজিৎ, বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন খান, জলিল মাদবর, মকফর বেপারীসহ উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়েছে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং গুরুতর আহত স্বপন মাদবরের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক ডা.খোরশেদ আলম উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করেন।

বিনোদপুর ইউনিয়নে সংঘর্ষের ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে, সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহত সরোয়ার হোসেন খান, বলেন সকাল ৭টা বাজে আমাদের লোকজনের বাড়ি ঘরে হামলা ভাংচুর লুটপাট চালায় ইউনিয়ন চেয়ারম্যান হামিদ সাকিদারের লোকেরা।

বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ সাকিদারের সমর্থক লিটন মুন্সী মুঠোফোন জানান, আমাদের অনেকে আহত হয়েছে, তাদের সদর হাসপাতালে পাঠালে স্থানীয় এমপি’র লোকেরা তাদের মারধর করে বের করে দেয়, তাই আমাদের গ্রুপের আহতদের চিকিৎসার জন্য মাদারীপুর ও ঢাকা পাঠানো হয়েছে।

বিনোদপুর ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষের বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, বিনোদপুরে মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের ফোর্স পাঠাই, সেখানে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে,পুলিশ মোতায়েন রয়েছে, এখনো কোনো পক্ষের লিখিত অভিযোগ পাইনি, সংঘর্ষকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 114
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪