|

শরীয়তপুরে একরাতে দুই বাড়িতে ডাকাতি

প্রকাশিতঃ ৭:৩২ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০১৮

শরীয়তপুরে একরাতে দুই বাড়িতে ডাকাতি

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলায় অস্ত্র ঠেকিয়ে ঘরের সবার হাত পা বেঁধে দুইটি বাড়িতে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে গেছে ডাকাত দল। মঙ্গলবার দিবাগত রাত দেড়টা থেকে ভোর ৪টা পর্যন্ত পৌরসভার ২নং ওয়ার্ডের কুরাশি ও ৩নং ওয়ার্ডের বাঘিয়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, ১৫/২০জনের একটি ডাকাতদল রাত দেড়টার দিকে ঘরের দরজা ভেঙে প্রথমে পৌরসভার ৩নং ওয়ার্ডের বাঘিয়া আব্দুস সোবাহান হাওলাদারের বাড়ি পরে রাত ৩টার দিকে ২নং ওয়ার্ডের কুরাশি গ্রামের আব্দুল মালেক ছৈয়ালের ঘরে ঢুকে।

এ সময় বাড়ির লোকজন চিৎকার করলে শিশুসহ পরিবারের সকলকে হাত-পা বেঁধে আড়াই ঘণ্টা ধরে মালামাল লুটপাট করে ডাকাতরা। এরপর ঘরের সবকিছু তছনছ করে দুই বাড়ি থেকে আটটি মোবাইল, এক লাখ দুই হাজার টাকা ও ১৭ ভরি স্বর্ণালঙ্কার ও আসবাবপত্র নিয়ে যায় তারা।

ডাকাতির শিকার আব্দুল মালেক ছৈয়াল বলেন, বৃদ্ধ মা-বাবা, স্ত্রী, সন্তান, ভাই, ভাইর স্ত্রীদের নিয়ে এক ঘরেই থাকি। রাত তখন আনুমানিক ৩টা হঠাৎ বিকট শব্দ হয়। শব্দ পেয়ে ঘুম থেকে উঠে দেখি ঘরের ভেতর ১৫-২০জন লোক। ওরা আমাদের সবাইকে বেঁধে প্রথমে মোবাইলগুলো নিয়ে যায়। পরে সাত ভরি স্বর্ণ, ৬০ হাজার টাকা, চারটি মোবাইল ও আসবাবপত্র পর্যন্ত নিয়ে গেছে।

আব্দুস সোবাহান হাওলাদার বলেন, ১৫/২০জনের ডাকাত দল ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে চারটি মোবাইল, ৪২ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণ নিয়ে যায়। ডাকাতদের প্রত্যেকের হাতে টর্চ লাইট ছিল এর মধ্যে ২/৩জন মুখোশ পরা ছিলো।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, আমরা সরেজমিনে গিয়ে দেখছি। এখনো কেউ কোনো অভিযোগ অথবা মামলা করেননি, আমরা ডাকাত সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪