|

শরীয়তপুরে উদযাপিত হলো জাতীয় সমাজসেবা দিবস

প্রকাশিতঃ ৬:১৭ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০২২

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধি: “মুজিববর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২ জানুয়ারী দেশব্যাপী উদযাপিত হয়েছে জাতীয় সমাজসেবা দিবস-২০২২।

এরই ধারাবাহিকতায় শরীয়তপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবার আয়োজনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শরীয়তপুরে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।

জাতীয় সমাজ সেবা দিবস উদযাপনের শুরুতেই জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সকাল সাড়ে দশটার দিকে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয় বর্ণাঢ্য র‍্যালী শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।

এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার জেলা সমাজকল্যাণ পরিষদের তহবিল থেকে দুজনের মাঝে ১০ হাজার টাকা, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়ায় আক্রান্ত ০৯ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার করে টাকা প্রদান করা হয়।

৪ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে হুইল চেয়ার, ৩৯ জন বিভিন্ন ভাতাভোগীদের মাঝে ভাতাবই এবং ৫ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে পরিচিতি কার্ড বিতরণ করা হয়।

জাতীয় সমাজসেবা দিবস ২০২২ উদযাপন অনুষ্ঠানে শরীয়তপুর জেলা সমাজসেবা’র উপ-পরিচালক বিশ্বজিৎ বৈদ্য’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রাজিবুল আলম, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিসদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সৈয়দা শাহিনুর নাজিয়া। এছাড়া আরও অনেকেই উপস্থিত ছিলেন।

শরীয়তপুরে জাতীয় সমাজ সেবা দিবস উদযাপনে সহায়তায় ছিলেন বিভিন্ন সেচ্ছাসেবী সংস্থা।

দেখা হয়েছে: 178
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪