|

শরীয়তপুরে ডিজিটাল ভুমি সেবায় জেলার সেরা হলেন আব্দুর রহমান খান

প্রকাশিতঃ ১২:৩৫ পূর্বাহ্ন | জুন ২২, ২০২২

শরীয়তপুরে ডিজিটাল ভুমি সেবায় জেলার সেরা হলেন আব্দুর রহমান খান

স্টাফ রিপোটারঃ ভূমি অফিসে না এসে ডিজিটাল ভূমি সেবা গ্রহন “ভূমি সেবা সপ্তাহ ২০২২ উপলক্ষে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়ন ভূমি অফিসে দায়িত্বরত ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুর রহমান খান সেরা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন।

তিনি প্রায় ত্রিশ বছর ধরে নিরলসভাবে ভুমি সেবা দিয়ে যাচ্ছেন জেলার প্রত্যান্ত অঞ্চলের ইউনিয়নের মানুষের।

মোঃ আব্দুর রহমান খান ১৯৬৮ সালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়নের বিঝারী গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা আঃ জব্বার খান।

পূর্ব নাওডোবা ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা মোঃ আব্দুর রহমান খানকে জেলা প্রশাসন যথাযথ মূল্যায়ন করায় তিনি জেলা প্রশাসনের কাছে কৃতজ্ঞতা স্বীকার করে বলেন, ভুমি সেবা সপ্তাহ ২০২২ পুরস্কৃত হয়ে চাকরী করার ইচ্ছা বেড়ে গেছে, আমার যতোদিন চাকরীর মেয়াদ আছে আমি ততোদিন নিরলসভাবে ভুমি সেবা গ্রহিতাদের সেবা করে যাবো।

ডিজিটাল “ভূমি সেবা সপ্তাহ ২০২২ পুরস্কার বিতরন উপলক্ষে ২৩ মে জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে জেলা পর্যায়ে সেরা নির্বাচিত কর্মকর্তা-কর্মচারীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আসমাউল হুসনা লিজা।

দেখা হয়েছে: 209
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪