|

শরীয়তপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে আহত-৪

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক গ্রামে অন্যের জমিতে ফুলের চারা লাগাতে বাধা দেওয়াকে কেন্দ্র করে জমির মালিকসহ চারজনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

আহতরা-বিপ্লব দাস, কবিতা রানী, সুমন দাস নড়িয়া উপজেলার মূলফত গঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এদিকে সবিতা রানী দাসকে উন্নত চিকিৎসার জন্য নড়িয়া মুলফত গঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয় সূত্রে জানাযায়, ২৭ অক্টোবর শনিবার সকালে সিমা রানী, বিপ্লব দাসের জমিতে ফুুলচারা লাগাতে গেলে বিপ্লবের বোন সবিতা রানী দাস বাঁধা দেয়। এসময় দুপক্ষের তর্ক-বিতর্কের জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বাসুদেব, সুদেব, সুধীর, সজিব, জয়দেব, অয়ন, সীমা রানীসহ আরো কয়েকজন মিলে সবিতা রানীকে মারধর করে।

তখন তার পরিবারের লোক বিপ্লব দাস, সুমন দাস ও কবিতা এগিয়ে এলে তাদেরকেও রড, হকিস্টিক ও ধারালো অস্ত্র দিয়ে বেধরক মারধর করে এতে তিনজনের মাথা ফাটে ও একজনের হাত ভেঙ্গে যায়।

এ ঘটনায় নড়িয়া থানায় ১৪ জনকে আসামী করে একটি মামলা রুজু হলেও একজন আসামীকেও ধরতে পারেনি নড়িয়া থানা পুলিশ এরকমটাই জানালেন জমির মালিক আহত বিপ্লব দাস।

মারামারির ঘটনার বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্ম-কর্তা মঞ্জুরুল আখন্দ জানান, তারা ১ নভেম্বর একটি মামলা করেছে আমরা তদন্ত করে দেখছি এবং আসামীদের ধরার জোর চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 553
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪