|

শরীয়তপুরে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

প্রকাশিতঃ ৮:৩১ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

বন্দুকযুদ্ধ

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ

শরীয়তপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের দাসার্ত্তা গ্রামে পুলিশের সঙ্গে গোলাগুলিতে সালাউদ্দিন (৩৯) নামের এক ডাকাত সর্দার নিহত হয়েছে। নিহত ব্যাক্তিকে ডাকাত সর্দার বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত গভীররাতে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের ভোগকাঠি গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে। তার বিরুদ্ধে একাধীক ডাকাতির মামলা রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

শরীয়তপুর জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন এক প্রেস ব্রিফিং এ জানান, ৬ অক্টোবর মঙ্গলবার জাজিরা উপজেলা থেকে ডাকাত সর্দার সালাউদ্দিনকে আটক করে গোয়েন্দা পুলিশ। ডাকাত সর্দার সালাউদ্দিনের কাছে অস্ত্র রয়েছে এমন স্বীকারোক্তিতে তাকে নিয়ে রাত দেড়টার দিকে দাসার্ত্তা গ্রামে অস্ত্র উদ্ধারে যায় পালং মডেল থানা পুলিশ।

সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে এসময় পুলিশ আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে গুলিবিদ্ধ হয় সালাউদ্দিন। এ অবস্থা দেখে সালাউদিনকে ফেলেই পালিয়ে যায় ডাকাত দল।

পরে গুলিবিদ্ধ ডাকাত সর্দারকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়া হলে, চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হয়।

বন্দুক যুদ্ধের ঘটনায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানান পুলিশ সুপার। এসময় ডাকাতদের ব্যাবহৃত অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

দেখা হয়েছে: 514
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪