|

শরীয়তপুরে শিক্ষানবিশ আইনজীবীসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৫:০৬ অপরাহ্ন | মে ০১, ২০১৯

শরীয়তপুর প্রতিনিধিঃ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শরীয়তপুরের ডিবি পুলিশ শিক্ষানবিশ আইনজীবীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ১মে বুধবার বেলা পৌনে ১১টার দিকে শরীয়তপুর সার্কিট হাউজ সংলগ্ন ধানুকা গ্রামের সুমন খানের বাসা থেকে তাদের আটক করা হয়।

তল্লাশিকালে মাদক ব্যবসায়ী মূর্তুজা দুই পুলিশ সদস্যকে কামড় দেয়। মূর্তজা শরীয়তপুর জেলা জজ কোর্টের এডভোকেট আসিফুজ্জামান সিজানের সাথে (শিক্ষানবিশ) আইনজীবী বলে জানা গেছে।

আটককৃতরা হলেন, শরীয়তপুর জেলার সদর উপজেলার হুগলী গ্রামের মৃত শেখ মো. শহিদুল্লাহর ছেলে শেখ মো. মূর্তজা আলী (৪২) এবং সদর উপজেলার পূর্ব ধানুকা গ্রামের হাজী মো. নুরুল হকের ছেলে মো. শফিউল আলম খান সুমন (৪০)।

শরীয়তপুর জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর সার্কিট হাউজ দক্ষিন পাশের ধানুকা গ্রামের সুমন খানের বাসায় বুধবার বেলা পৌনে ১১ টার দিকে অভিযান চালায় এসআই আশ্রাফুলসহ ডিবি পুলিশের একটি দল। তখন মূর্তজা ও সুমন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তল্লাশি করে তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তল্লাশির সময় মোর্তজার কামড়ে ডিবি পুলিশের কনস্টেবল আসিক ও বেলায়েত আহত হন। তারা সদর হাসপাতলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছেন। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪