|

শরীয়তপুরে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিতঃ ১:৪১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০২, ২০১৯

গ্রেফতার-atok-আটক

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় খাবারের লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মুদি দোকানির বিরুদ্ধে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) উপজেলার সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নরসিংহপুর গ্রামে এ লোমহর্ষক ঘটনা ঘটেছে। তিনদিন পর শুক্রবার ঘটনাটি জানাজানি হয়ে গেলে থানায় অভিযোগ করে ওই দুই শিশুর পরিবার।

অভিযুক্ত মুদি দোকানির নাম কাদির ভূঁইয়া (২৩)। তিনি নরসিংহপুর গ্রামের ছবুউল্লাহ্ ভূঁইয়ার ছেলে। শুক্রবার সখিপুর থানায় অভিযোগ হওয়ার পর শনিবার সকালে সখিপুর থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কাদিরকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নরসিংহপুর গ্রামে অবস্থিত মেঘলা ব্রিকস ফিল্ড (এমএমবি) ইটভাটায় ৪ বছর ধরে চুক্তিভিত্তিক শ্রমিকের কাজ করে আসছেন দুই শিশুর বাবা। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। শিশু দুটির বয়স ১২ বছর এদিকে আরেক শিশুর ৮ বছর বয়স বলে জানা গেছে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকেলর দিকে অভিযুক্ত কাদির ভূঁইয়া চকলেটের লোভ দেখিয়ে ইটভাটা সংলগ্ন ঝোপে নিয়ে প্রথমে ১২ বছরের মেয়েটিকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে ৮ বছরের মেয়েটি এগিয়ে আসলে আগের মেয়েটিকে ছেড়ে দিয়ে তাকেও ধর্ষণ করে কাদির।এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় বিস্তারিত জানার জন্য শিশুদুটিসহ তাদের পরিবারকে পুলিশ সখিপুর থানায় নিয়ে যায়।

শিশু দুজনের বাবার কর্মস্থল মেঘলা ব্রিকস ফিল্ড ইটভাটার মালিক মো. জিতু মিয়া বেপারী বলেন, ঘটনাটি আমি শুনেছি, যদি ধর্ষণের ঘটনা সত্যি হয় তাহলে আদালত তার বিচার করবে।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক এনাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য শিশু দুটিকে পুলিশ ফোর্সের মাধ্যমে থানায় নিয়ে আসা হয়েছে, অভিযুক্ত কাদির ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের প্রমাণ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 751
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪