|

শরীয়তপুরে সড়কে গতিরোধক না থাকায় ঝড়ে গেলো এক নারীর প্রাণ

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০১৮

শরীয়তপুরে সড়কে গতিরোধক না থাকায় ঝড়ে গেলো এক নারীর প্রাণ

মোঃ মহসিন রেজাঃ

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া বাইপাস সড়কের চৌরাস্তায় বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় সুমী (২৪) নামে এক নারী নিহত হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, শরীয়তপুর-মাদারীপুর আঞ্চলিক মহাসড়কের আংগারিয়া বাইপাসে তালুকদার বাড়ির ঘাটায় বৃহস্পতিবার দুপুর একটার দিকে সুমী বেগম কিস্তির টাকা নেওয়ার জন্য আংগারিয়া বাজার থেকে ছবি তুলে আংগারিয়া বাইপাসের চৌরাস্তায় পার হতে গেলে লিটন সাহার ভাটার ট্রাক বেপরোয়া গতিতে এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সুমী।

নিহত সুমী সদর পৌর সভার ৭নং ওয়ার্ডের ধানুকা গ্রামের আনোয়ার বেপারীর স্ত্রী তার বাবার বাড়ি জেলার ডামুড্যা উপজেলায় নিহতের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়দের দাবি এই বাইপাসের চৌরাস্তায় কোনো গতিরোধক না থাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। তারা আরো জানান, এ অঞ্চলে স্কুল মাদ্রাসা সহ প্রতিদিন জীবনের ঝুকি নিয়ে কয়েক হাজার স্থানীয় মানুষ রাস্তা পার হয়, তবুও এখানে কোনো গতিরোধক দেয়নি।

পুলিশ সূত্রে জানাযায়, ঘাতক ট্রাক চালক শাহজাহান মুন্সী (২২) পিতা ইসহাক মুন্সী গ্রাম রুদ্রকর। ঘাতক ট্রাকের নম্বর ঢাকা-ট ৪৩৩৮ সহ চালককে আটক করা হয়।

দেখা হয়েছে: 574
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪