|

শরীয়তপুরে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৩:৫৮ অপরাহ্ন | জুন ২০, ২০১৯

শরীয়তপুরে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলার চান্দনি গ্রামে ইয়াকুব ছৈয়াল (৫৫) নামে এক ব্যবসায়ীকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে ও অপরাধীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নবাসীর আয়োজনে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করা হয়। এতে ভোজেশ্বর ইউনিয়নের চান্দনি,পাঁচক,আনাখন্ড ও দুলুখন্ড গ্রামের অসংখ্য মানুষ অংশ নেয়।

বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শেষে বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জলিল সরদার,নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জামাল ফকির। এসময় নিহত ইয়াকুব ছৈয়ালের ছেলে মিন্টু ছৈয়াল ও তার পরিবার এই নৃশংস হত্যা কান্ডের আসামীদের গ্রেপ্তার ও বিচার দাবি করেন। পরে তারা জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেন।

শরীয়তপুরে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

এই নৃশংস হত্যার ঘটনায় উক্ত ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদার ও তার পাঁচ ছেলেসহ ২২ জনকে আসামী করে নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের ছেলে মিন্টু ছৈয়াল।

উল্লেখ্য, গত ১০ জুন সকাল ১০টার দিকে জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে স্থানীয় ব্যাবসায়ী ইয়াকুব আলী ছৈয়ালকে ভোজেশ্বর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নূরুল হক বেপারী ও সাবেক চেয়ারম্যান আলী আহমেদ শিকদার এই দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান আলী আহম্মেদ শিকদারের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে।

হত্যার ঘটনায় জড়িত কাউকে এখনো কাউকেই গ্রেপ্তার করতে পারেনি নড়িয়া থানার পুলিশ।

দেখা হয়েছে: 339
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪