|

শরীয়তপুরে ৩টি আসনে বিএনপির মনোয়ন কিনেছেন ১৩ জন

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০১৮

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অংশগ্রহন করবে এই ঘোষনার শুরু থেকেই শরীয়তপুর বিএনপির নেতা কর্মীরা সরব হয়ে উঠছেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুরের ৩টি আসনের পেছনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় প্রার্থী হওয়ার আশায় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৩ জন বিএনপির প্রভাবশালী নেতৃবৃন্দ।

রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকরা এ তথ্য জানিয়েছেন।

মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে শরীয়তপুর-১ আসনে চারজন, শরীয়তপুর-২ আসনে পাঁচজন এবং শরীয়তপুর-৩ আসনে চারজন রয়েছেন এই তালিকায়। আরো কয়েকজন নেতা মনোনয়নপত্র কিনবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

শরীয়তপুর সদর-জাজিরা -১ আসনে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দিন কালু, জেলা যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট হেলাল উদ্দিন আখন্দ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক বি.এম মহিউদ্দিন বাদল ও ইতালি শাখা বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা আক্তার মুকুল।

এদিকে নড়িয়া-সখিপুর শরীয়তপুর -২ আসনে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল শরীফ হিরু, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী টিএম গিয়াস উদ্দিন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কর্নেল (অব:) এসএম ফয়সাল আহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি মাহফুজুর রহমান বাচ্চু সরকার।

গোসাইরহাট-ডামুড্যা-ভেদরগঞ্জ শরীয়তপুর-৩ আসনে মনোনয়নপত্র নিয়েছেন মিয়া নুরউদ্দিন অপু, অ্যাডভোকেট তাহমিনা আওরঙ্গ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম ও জেলা মহিলা দলের সভানেত্রী আল-আসমাউল হোসনা।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে তার বিশ্বাস এই আসনে দল তাকে মনোনয়ন দেবে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার এ.কে.এম নাসির উদ্দিন কালু বলেন, এই সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন হবে বলে মনে হয় না। আমি দলের দুর্দিনে পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকব। সবদিক চিন্তা করে দল আমাকেই মনোনয়ন দেবে বলে বিশ্বাস করি।

দেখা হয়েছে: 652
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪