|

শরীয়তপুরে ৫ মহিলাকে পিটিয়ে আহত করলো ছাত্রলীগ নেতা এরশাদ

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ন | জুন ০৯, ২০১৮

শরীয়তপুরে ৫ মহিলাকে পিটিয়ে আহত করলো ছাত্রলীগ নেতা এরশাদ

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলায় ডোমসার ইউনিয়নে বাড়িতে ঢুকে এক পরিবারের ৫ জনকে পেটানোর অভিযোগ উঠেছে সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদস্য সচিব আসাদুজ্জামান এরশাদের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার সকালে পালং মডেল থানায় একটি অভিযোগ করা হয়েছে।

এর আগে শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ডোমসার ইউনিয়নের কোয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের আবুল কালাম ঢালীর স্ত্রী সুইটি বেগম (৪০), মেয়ে লামিয়া আক্তার (১৭) ও চাঁদনী আক্তার (১৫), ভাতিজি বৃষ্টি আক্তার (১৭) এবং অনামিকা আক্তার (১২)। এদের মধ্যে তিনজনকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার ডোমসার ইউনিয়নের কোয়ারপুর গ্রামের একটি উঠানে শুক্রবার দুপুরে ধান শুকাতে দেন সুইটি বেগম। এ সময় আসাদুজ্জামান এরশাদ ধানের উপর দিয়ে মটরসাইকেল নিয়ে গেলে তাকে ধানের উপর দিয়ে যেতে নিষেধ করেন সুইটি। এ বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে রাত ৯টার দিকে এরশাদ তার লোকজন নিয়ে সুইটির বাসায় ঢুকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে তাদের আহত করেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি মো. মহসিন মাদবর বলেন, এরশাদ যদি এমন ঘটনা ঘটিয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 679
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪