|

শরীয়তপুরে নব যোগদানকৃত পুলিশ সুপারকে জেলা পুলিশের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিতঃ ২:১৩ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০২০

শরীয়তপুরে নব যোগদানকৃত পুলিশ সুপারকে জেলা পুলিশের ফুলেল শুভেচ্ছা।

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলা পুলিশ সুপার হিসেবে নব যোগদানকৃত পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামানকে জেলা পুলিশের আয়োজনে ফুলেল শুভেচ্ছা ও গার্ড অব অর্নার প্রদান করেন।

মঙ্গলবার ৩১ ডিসেম্বর সোমবার বেলা ১১ টার দিকে শরীয়তপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের ফটকে নতুন যোগদানকৃত জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামানকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও গার্ড অব অর্নার প্রদান করা হয়।

পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা ও গার্ড অব অর্নার প্রদানের সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সাথে তিনি কুশল বিনিময় করেন।

এরপর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলা পুলিশের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার,অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার(গোসাইরহাট সার্কেল) মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)জনাব তানভীর হায়দার শাওন, আজহারুল ইসলাম, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর সহ উপস্থিত ছিলেন বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টরবৃন্দ ও জেলা পুলিশের অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ।

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪