|

শরীয়তপুর-৩ আসনের আ’লীগের নির্বাচনী ইশতেহার ঘোষনা

প্রকাশিতঃ ৮:১৭ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০১৮

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সংসদীয় আসন ২২৩ ডামুড্যা, ভেদরগঞ্জ, গোসাইরহাট শরীয়তপুর-৩ আসনের ২২ ডিসেম্বর শনিবার দুপুরে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আধুনিক শরীয়তপুরের রুপকার প্রয়াত সাবেক পানি সম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুর রাজ্জাক এর পুত্র বর্তমান সাংসদ আলহাজ্ব নাহিম রাজ্জাক তার নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন।

এসময় স্বাগত বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে। ইশতেহার ঘোষনার শুরুতেই আলহাজ্ব নাহিম রাজ্জাক তার অতীত সময়ের উন্নয়ন বক্তব্য তুলে ধরে বলেন আমার পক্ষে যতদূর সম্ভব হয়েছে আমি চেষ্টা করেছি আমার নির্বাচনী এলাকার মানুষের দূর্দশা লাঘবের এবং প্রয়োজনীয় জিনিসগুলো এখানে স্থাপনের এবং আমার পরিকল্পনার মধ্যে আরো কিছু মেগা প্রকল্প রয়েছে আমি আবার নির্বাচিত হলে সেগুলো বাস্তবায়ন করবো।

এছাড়া তার সময়ের উন্নয়ের চিত্র ও আগামীর পরিকল্পনার প্রামান্য চিত্র ডিজিটাল পর্দার মাধ্যমে উপস্তিতিদের মধ্যে প্রদর্শন করা হয়। এবং বর্তমান উন্নয়ন ও ভবিষ্যত পরিকল্পনার আধুনিক পুস্তিকা তৈরী করে উপস্থিত সকলের মধ্যে বিতরণ করেন।

এর পর তিনি তার নির্বাচনী এলাকার নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও শরীয়তপুরে জেলার ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে নির্বাচনকে কেন্দ্র করে তার ইশতেহার ঘোষনা করেন।

ইশতেহারের মধ্যে রয়েছে ১.শিক্ষা ২.সাস্থ্য ৩.অবকাঠামো উন্নয়ণ ৪.বিদ্যুতায়ন ৫.আইন শৃংখলা ৬.অবকাঠামো ৭.পরিকল্পিত নগরায়ন ৮.কর্মসংস্থান ৯.ডিজিটালাজেশন।

দেখা হয়েছে: 552
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪