|

শরীয়তপু‌রে পুলিশ মেমোরিয়াল ডে ২০১৯ উদযাপন

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ন | মার্চ ০১, ২০১৯

শরীয়তপু‌রে পুলিশ মেমোরিয়াল ডে ২০১৯ উদযাপন

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শুক্রবার (০১ মার্চ) পুুলিশ লাইন্সে অনুষ্ঠিত পুলিশ মেমোরিয়াল ডে- ২০১৯ উপলক্ষে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে উপ মন্ত্রী ব‌লেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার প‌রে পু‌লি‌শের বেতন ভাতা সহ নানান সু‌যোগ সু‌বিধার ব্যবস্থা ক‌রে দি‌য়ে‌ছেন। প‌ুলিশ সব সময় জনগ‌নের বন্ধু , একজন পু‌লিশ য‌দি ভা‌লো কাজ ক‌রে তাহ‌লে প্রশংসা হয় পু‌রো বা‌হী‌নির। আর একজন রাজনৈতিক নেতার জন্য সব‌চে‌য়ে বে‌শি গুরুত্বপূর্ণ দিক হ‌লো পু‌লিশ ও সাংবা‌দিক।

অনুষ্ঠা‌নে পু‌লিশ সুপার আব্দুল মেমেন এর সভাপ‌তি‌ত্বে আরও বক্তব্য রা‌খেন, শরীয়তপুর ১ আস‌নের সংসদ ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।

শরীয়তপু‌রে পুলিশ মেমোরিয়াল ডে ২০১৯ উদযাপন

এ সময় উপস্থিত ছি‌লেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার, শরীয়তপুর পৌরসভা মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতয়াল, ন‌ড়িয়া পৌর মেয়র বাবু রা‌ড়ি সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ, অন্যান্য সরকারী-বেসরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী ও সাংবাদিকরা।

দেখা হয়েছে: 267
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪