|

ময়মনসিংহের শষ্যমালায় যুবকের রহস্যজনক মৃত্যু

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ন | জুন ০৬, ২০১৮

ময়মনসিংহের শষ্যমালায় যুবকের রহস্যজনক মৃত্যু

মো: কামাল হোসেন, ময়মনসিংহ
ময়মনসিংহ সদর উপজেলার ১০নং দাপুনিয়া ইউনিয়নের শষ্যমালা গ্রামে মোজাফফর হোসেন কালু (৩০) নামের এক যুবকের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। গ্রামের বাজার সংলগ্ন একটি পোল্ট্রিফার্ম এর পেছন থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ৬ জুন সকাল ১০ টায় সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের শষ্যমালা বাজারের পাশে থাকা হাসেম আলীর পোল্ট্রিফার্ম এর পেছন থেকে ওই যুবকের পেটের ডান দিকে পোড়া দাগসহ একাধিক ক্ষতচিহৃযুক্ত লাশ উদ্ধার করেছে কোতোয়ালী পুলিশ। নিহত কালু শষ্যমালা গ্রামের কৃষক ওয়াহেদ আলীর একমাত্র পুত্র বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার ওসি তদন্ত খন্দকার শাকের আহমেদ বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি শষ্যমালা গ্রামের হাসেম আলীর পোল্ট্রিফার্মের নিরাপত্তা বেষ্টনির জন্য দেয়া বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে কালুর মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, বিষয়টি পুলিশ তদন্ত সাপেক্ষে আরও সুস্পষ্টভাবে বলতে পারবো। পুলিশ নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে ওসি জানান।

ঘটনা সম্পর্কে বিস্তারিত জানতে সরজমিনে শষ্যমালা গ্রামে গিয়ে নিহতের পরিবারের সাথে কথা বলে জানান যায়, মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে নিহত কালু পান খেতে বাড়ির পাশে শষ্যমালা বাজারে যায়। সেখান থেকে সে আর সেই রাতে বাড়ি ফিরে আসেনি। কালুর মা রাতে তাকে খুজতে বাজরে গেলেও তাকে পাওয়া যায়নি। বুধবার ভোর ৬ টায় জানকে পারে কালুর মরদেহ পোল্ট্রিফার্মের পেছেনে পড়ে আছে।

নিহত কালুর স্ত্রী বলেন, প্রায় সময়ই সে রাতে বাড়ির বাহিরে থাকেতো, তাই বেশি খোঁজাখোঁজি করা হয়নি। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে কিছুই বলতে পারেননি তিনি। একমাত্র সন্তান কালুর মৃত্যুতে মা, বাবা বার বার জ্ঞান হারাচ্ছেন। কালুর পরিবারসহ গোটা গ্রামে শোকের ছাঁয়া নেমে এসেছে।

এ বিষয়ে শষ্যমালা বাজারে কথা হয়, ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার আয়াতুল্লাহ ফরাজির সাথে। তিনি বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক, হৃদয়স্পর্শি। এমন একটি তরতাজা প্রাণ নিমিশেই চলে গেল। তিনি বিষয়টি নিয়ে দু:খ প্রকাশ করে বলেন, ঘটনাস্থলে পুলিশ এসেছিল। পুলিশ কালুর মরদেহ ও পোল্ট্রিফার্মের মালিক হাসেম নামের একজনকে আটক করে নিয়ে গেছে।

দেখা হয়েছে: 693
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪