|

শহীদ আসাদ আন্দোলনের অনুপ্রেরণা: জুঁই চাকমা

প্রকাশিতঃ ১২:৫২ পূর্বাহ্ন | জানুয়ারী ২৫, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

শহীদ আসাদ অধিকার আদায়ের আন্দোলনের অনুপ্রেরণা বলেছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য জুঁই চাকমা।

২৪ জানুয়ারী বৃহষ্পতিবার বিকালে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাসেম এর সভাপতিত্বে রাঙামাটি জেলা কমিটির আয়োজনে পার্টির রাঙামাটি জেলা কার্যালয়ে শহীদ আসাদ দিবস ও ৬৯এর গণঅভ্যুত্থানের ৫০তম বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন শহীদ আসাদ স্বৈরাচার-ফ্যাসিবাদ বিরোধী আন্দোলনের জনক, বিপ্লবী ছাত্র আন্দোলনের গর্ব ও ৬৯ এর গণ অভ্যুত্থানের পথিকৃৎ। বর্তমান আওয়ামীলীগ সরকারের ফ্যাসিবাদী চরিত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনের ক্ষেত্রেও শহীদ আসাদের বৈপ্লবিক ও আন্দোলনমুখী চিন্তাধারা অনুকরণ করা উচিৎ বলে মন্তব্য করেন তিনি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটির সাধারন সম্পাদক নির্মল বড়ুয়া মিলন, যুব সংহতির রাসেল চাকমা, ছাত্র সংহতির জয়তু চাকমা,প্রনব চাকমা, মিঠুন চাকমাসহ ভুমিহীন, ক্ষেত মজুর ও নারী সংহতির নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 640
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪